করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে বরণ

করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে বরণ

কমলগঞ্জ প্রতিনিধি: করোনা জয় করে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উদ্যোগে ব্যতিক্রমীভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।

শনিবার ৮ আগস্ট দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শতাধিক আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা তাদের পক্ষ থেকে দুই সারিতে দাঁড়িয়ে রজনী গন্ধার ষ্টিক ও ফুলের তোড়া উপহার দেন।

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি করোনায় সুস্থ্য হবার পর প্রথম এলাকায় ফেরায় উপজেলা যুবলীগ, পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমীয় ভাবে বরণ করা আয়োজন করা হয়।

যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা রজনী গন্ধার ষ্টিক ও পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া, নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন।  করোনা জয়ী আব্দুস শহীদ এমপি  গাড়ি থেকে নেমে পায়ে হেটে প্রবেশ করার সময় উভয় পাশের দলীয় নেতাকমীরা ফুলের ষ্টিক দিয়ে বরণ করেন।

পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীগ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা জয় করায় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

বরণ অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দেক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।

Share Button

Comments

comments

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*