কমলগঞ্জে সিএনজি ড্রাইভারের হাত ধরে আদিবাসি কন্যার পলায়ন- অপহরণ মামলা দায়ের

নিউজ ডেস্ক: কমলগঞ্জে সিএনজি ড্রাইভারের হাত ধরে আদিবাসি কন্যার পলায়ন, থানায় অপহরণ মামলা দায়ের। পুলিশের লাগাতার অভিযানের ফলে ১৫ দিন পর গাজীপুর জেলার কালিগঞ্জ এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধনী/০৩)এর ২২ ধারায় জবানবন্দী লিপিবদ্ধ করনে ভিকটিমকে আইন সম্মত অভিভাবকের নিরাপদ হেফাজতের অনুমতি দানে মৌলভীবাজার আদালতে সোপর্দ করে।

জানাগেছে, গত ১৫ জুন ১৭ ইং সকালে উপজেলার গোলের হাওর এলাকা থেকে ভিকটিম দিপালী সিন্হা (১৫) সিএনজি চালক ছালেক মিয়া (২২) এর প্রেমের টানে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে হাতধরে পালিয়ে যায়।

ঘটনায় দিপালীর বাবা ললিত মোহন সিন্হা বাদী হয়ে ছালেক মিয়া (২২) ও ইমরান মিয়া (২৩) কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধনী/০৩)এর ৭/৩০ ধারায় – মামলা করেন। মামলা নং – ১২ তারিখ- ১৭/০৬/ ১৭ ইং পুলিশ অত্র মামলা তদন্তকালে গাজীপুর জেলার কালিগঞ্জ থানা এলাকা থেকে গত ২৯ জুন ১৭ ইং সকালে ভিকটিম দিপালী সিন্হা (১৫) কে উদ্ধার করে জবানবন্দি লিপিবদ্ধ করনে ৩০ জুন মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মাহবুবুর রহমান চকদার বলেন- এই সিএনজি চালক ভিকটিমের পরিবারের সদস্যদের নিয়ে যাতায়াত করত। মামলার এজাহার ভুক্ত ২ জন আসামীর মধ্যে ইমরান জেল হাজতে আছে।

ঘটনা সম্পর্কে চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান বলেন – সিএনজি চালক ছালেক মিয়া উত্তর কানাইদেশী গ্রামের মৃত আছকির মিয়ার পুত্র, এবং সে ছেলেটি বখাটে।

Share Button

Comments

comments

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*