শ্রীমঙ্গলে রেস সাইক্লিং ও রানিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

মুখোমুখি ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়ে গেলো সিলেট বিভাগে প্রথমবারের মতো ডুয়াথলন রেস ( সাইক্লিং ও রানিং ) প্রতিযোগীতায় অংশ নিয়েছে সারাদেশ থেকে ২৩৬ জন সাইক্লিস্ট। চ্যাম্পিয়ন রংপুর রানারআপ গোপালগঞ্জ

“মাদক বিরোধী ও পরিবেশ রক্ষায় সোচ্চার হই” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুক্রবার হয়ে গেলো সিলেট বিভাগে প্রথমবারের মতো ডুয়াথলন রেস (সাইক্লিং ও রানিং)। “ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯“ নামের সাইক্লিং ও রানিং প্রতিযোগীতায় অংশ নিয়েছেন দেশের খ্যাতনামা সাইক্লিস্ট থেকে শুরু করে বিভিন্ন জেলা থেকে আগত মোট ২৩৬ জন সাইক্লিস্ট।

এদের মাঝে ছিলেন বিভিন্ন জেলা থেকে আগত ২৪ জন নারী সাইক্লিস্ট।

শুক্রবার বিকেলে উৎসবমুখর পরিবেশে শ্রীমঙ্গল পৌরসভা প্রাঙ্গন থেকে প্রতিযোগীতার শুরু হয়। উপজেলার ঢাকা সিলেট পুরাতন মহাসড়ক হয়ে মোট ২২ কিলোমিটার ব্যাপী এই ডুয়াথলন প্রতিযোগীরা স্থানীয় আশিদ্রোন ইউনিয়নের টিকরিয়া বাজার এবং কালিঘাট চা বাগান ঘুরে পূর্ণরায় পৌরসভা প্রাঙ্গনে এসে তাদের সাইক্লিং প্রতিযোগীতা শেষ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম এবং আয়োজক জালাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান, লন্ডনস্থ বিসিএর সভাপতি মো. কামরুজ জামান জুয়েল। খেলায় রংপুর বিভাগের রাকিবুল ইসলাম ১ম, গোপালগঞ্জের তাম্মাদ বিন খয়ের ২য় এবং মৌলভীবাজারের মনসুর আহমেদ ৩য় স্থান অর্ঝণ করেন। অংশগ্রহনকারীদের নগদ টাকা ক্রেস্ট প্রদান করা হয়।

Share Button

Comments

comments