মৌলভীবাজারে ভুয়া বিসিএস ডাক্তার গ্রেপ্তার, ১ মাসের জেল সহ জরিমানা

আটক ভূয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান
আটক ভূয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কের আইকন ডায়াগনস্টিক সেন্টার থেকে রোগী দেখার সময় ‘মেডিসিন, নার্ভ ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ’ এক ভুয়া বিসিএস ডাক্তারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের ৯ এর অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্র্যাট জেপি দেওয়ানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোস্তাফিজুর রহমান (৪৫) নামের ভূয়া ডাক্তারকে শুক্রবার (৭ জুলাই) দুপরে গ্রেপ্তার করা হয়, গ্রেপ্তার করে ১ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শ্রীমঙ্গল র‌্যাব ৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বিমান চন্দ্র কর্মকার বিষয়টি এ সংবাদদাতাকে নিশ্চিত করেছেন।

জানাযায়, ভুয়া ডাক্তার গত তিন মাস থেকে আইকন ডায়াগনস্টিক সেন্টারে ‘মেডিসিন, নার্ভ ও স্নায়ুরোগ’ বিশেষজ্ঞ ডা. পরিচয়ে রোগী দেখে আসছিল। তার আসল নাম রাকিবুল ইসলাম। কুমিল্লার হোসনা উপজেলার নিলুখী গ্রামের তার বাড়ি।

আইকন ডায়াগনস্টিক সেন্টার সূত্রে জানাযায়, মোস্তাফিজুর রহমান নামের ভুয়া ডাক্তার সঠিক নাম রাকিবুল ইসলাম আইকন ডায়াগনস্টিক সেন্টারে দেড় মাস আগে চকরি নেন । কিন্তু ডায়াগনস্টিক কৃর্তৃপক্ষকে তখন কোন প্রকার সনদপত্র দেননি। ঈদের পরে সনদপত্র দিবেন বলে সময় নেন। কিন্তু ঈদ চলেগেলেও ওই ডাক্তার কৃর্তৃপক্ষকে সনদপত্র দিতে পারেননি।

আজ শুক্রবার ডায়াগনস্টিক মালিক বিষয়টি  র‌্যাব ৯ শ্রীমঙ্গলকে অবগত করলে তারা এসে ভুয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান কে আটক করেন। এবং নির্বাহী ম্যাজিষ্টেট জেপি দেওয়ান ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত গঠন করে ভূয়া ডাক্তারকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করেন।

 

Share Button

Comments

comments